After Sale Service

Gadget Garden এর আফটার সেলস এবং টেকনিক্যাল সাপোর্ট –

Gadget Garden থেকে আপনি কোন প্রোডাক্ট ক্রয় করলে আমরা সেটার টেকনিক্যাল বিষয়ে আপনাকে সাপোর্ট দিয়ে সহযোগীতা করবো। কিছু কিছু প্রোডাক্ট আছে যেগুলো আমরা ক্রয় করার পর কনফিগার করতে ব্যার্থ হই,  এর মানে কিন্তু এই না যে প্রোডাক্টটি নষ্ট। হতে পারে, আপনি প্রপারলি কনফিগার করতে পারেননি। তাই,  এই বিষয়গুলোতে আপনাকে সাপোর্ট দেয়ার জন্য প্রস্তুত আছে Gadget Garden ডেডিকেটেড টিম।

আমাদের টেকনিক্যাল টিম থেকে সাপোর্ট পাওয়ার সহজ উপায়-

১. প্রোডাক্ট রিসিভ করার পর যদি আপনি প্রোডাক্ট টি কনফিগার করতে না পারেন, তাহলে যতদ্রুত সম্ভব আমাদের সাথে যোগাযোগ করবেন, এক্ষেত্রে পন্য হাতে পাওয়ার পর থেকে ৩ দিন বা ওয়ারেন্টি টাইমের মধ্যেই যোগাযোগ করার পরামর্শ থাকবে। আমাদের সাথে যোগাযোগ করতে কল করুন +8809617356851 এ, আমাদের ফেসবুক পেজ, ফেসবুক গ্রুপ, বা Gadgetgarden002@gmail.com মেইলে ইমেল করেও যোগাযোগ করতে পারেন। 

২. আপনার সমস্যাটি জানার পর কিভাবে সেটা সমাধান করা যায় সেই বিষয়ে আমরা সর্বাত্মক চেষ্টা করবো। এক্ষেত্রে বেশিরভাগ সময় ই সমস্যা গুলো অভার ফোনে কথা বলে কিংবা টিওটোরিয়াল ভিডিও লিংক শেয়ার করার মাধ্যমে আমরা সমাধান করে থাকি। সমস্যাটি ভালো করে বোঝার জন্য আপনি আমাদের ফেসবুক পেজ ইনবক্স কিংবা সাপোর্ট মেইলের মাধ্যমে প্রয়োজনীয় স্ক্রিনশট কিংবা শর্ট ভিডিও শেয়ার করে আমাদের সহযোগীতা করতে পারেন।

 ৩. যদি ফোনে বা অন্য কোনোভাবে প্রোডাক্ট এর সমস্যার সমাধান না করা যায়, তাহলে আপনাকে প্রোডাক্টটি নিয়ে আমাদের অফিসে আসতে হতে পারে। আমাদের অফিসে আসার পর, আমাদের এক্সপার্ট টিম প্রোডাক্ট টি দেখবে এবং যত দ্রুত সম্ভব সেটা সমাধান করবে। এক্ষেত্রে যদি আমাদের প্রোডাক্ট এর সমস্যা থাকে তাহলে আমরা যত দ্রুত সম্ভব আপনার ওয়ারেন্টি এক্সেপ্ট করবো, কিন্তু প্রোডাক্ট এর প্রবলেম না হলে আমরা আপনাকে সর্বোচ্চ প্রোডাক্ট টি কিভাবে ইউজ করবেন সেই নির্দেশনা প্রদান করতে পারবো।

 

After-Sales and Technical Support at Gadget Garden

When you purchase a product from Gadget Garden, we provide technical support to assist you with any issues related to the product. Sometimes, after buying a product, we may struggle to configure it properly. However, this doesn’t mean the product is faulty; it may simply be a matter of improper configuration. Our dedicated team at Gadget Garden is ready to assist you in such cases.

How to Get Technical Support from Our Team:

  1. Contact Us Right Away:
    If you’re unable to configure the product after receiving it, please contact us as soon as possible, ideally within 3 days or during the warranty period. You can reach us by calling +8809617356851, messaging us on our Facebook page, joining our Facebook group, or emailing us at Gadgetgarden002@gmail.com.

  2. Issue Resolution:
    Once we understand your issue, we’ll do our best to resolve it. In most cases, we provide solutions through phone support or by sharing tutorial videos. To help us understand your issue better, you can send us relevant screenshots or short videos via our Facebook inbox or support email.

  3. In-Office Assistance:
    If we cannot resolve the issue over the phone or other channels, you may need to bring the product to our office. Once there, our expert team will inspect the product and resolve the issue as quickly as possible. If the issue lies with the product itself, we’ll accept your warranty claim and address the problem. However, if there’s no fault with the product, we’ll guide you on how to use it properly.

Home
0
Cart
Search
Account
Scroll to Top